1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কানাডা থেকে ভক্তদের যা বললেন কুমার বিশ্বজিৎ

  • আপডেট টাইম : শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : কানাডার টরোন্টোয় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দেশিয় সংগীতের জনপ্রিয় শিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার দের আহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে তার সুস্থতার জন্য প্রার্থনা করেন শ্রোতা-শুভাকাঙ্ক্ষীরা। একমাত্র সন্তানের এই কঠিন সময় শুভাকাঙ্ক্ষীদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন গায়ক।
সড়ক দুর্ঘটনায় ছেলের আহত হওয়ার খবর জানার পর গত ১৪ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে কানাডার উদ্দেশে ঢাকা ছাড়েন কুমার বিশ্বজিৎ ও তার স্ত্রী নাইমা সুলতানা।
কানাডা থেকে কুমার বিশ্বজিৎ জানতে পারেন, একমাত্র ছেলের আহত হওয়ার খবরে দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছেন গায়কের ভক্ত, শ্রোতা-শুভাকাঙ্ক্ষী ও সহকর্মীরা।
এ বিষয়ে তিনি একটি সংবাদমাধ্যমকে বলেন, আমার কৃতজ্ঞতা ও ঋণের শেষ নেই। মনে হচ্ছে ৪১ বছরে মানুষকে যে আনন্দ দিয়েছি, সেটা সার্থক। আমার ছেলের এই দুর্ঘটনার খবরে সবাই যেভাবে দোয়া-প্রার্থনা করেছেন, তা আমার মনোবলকে আরও বাড়িয়ে দিয়েছে। সবার প্রত্যাশা যেন পূরণ হয়। সবার প্রতি আমি কৃতজ্ঞ।
গায়ক আরও বলেন, সবার দোয়া থাকবে আমার কাছে। সত্যিই অনেক মনোবল পেয়েছি। আমার ঋণের শেষ নেই তাদের কাছে। সারা জীবন আমার মাথা তাদের কাছে অবনত থাকবে।
এর আগে স্থানীয় সময় সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় টরোন্টোর ৪২৭ সাউথ বাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটে দুর্ঘটনা ঘটে।
টরেন্টো পুলিশ সূত্রে জানা যায়, কুমার বিশ্বজিতের ছেলে কুমার নিবিড় গাড়ি চালাচ্ছিলেন। খুব দ্রুতগতিতে চলছিল গাড়িটি। চালক এক হাইওয়ে থেকে অন্য হাইওয়েতে উঠার সময় টার্ন নিতে গিয়ে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। জায়গাটি একটু কার্ভ ছিল। হাইওয়ের রেলিংয়ে গিয়ে ধাক্কা লাগায় তিনবার উল্টে যায় গাড়িটি। এতে সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন লাগে। গায়কের ছেলেকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

গায়ক ছেলের সম্পর্কে বৃহস্পতিবার জানিয়েছিলেন, একটি অস্ত্রোপচার হয়েছে কুমার নিবিড়ের। আরও দুটি স্টেজ বাকি রয়েছে। সৃষ্টিকর্তার রহমতে যদি সেই দুটি স্টেজ সুন্দরভাবে পার করতে পারেন তাহলে শতভাগ সফল বলবেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..